• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে হেফাজতের হামলায় ৫ পুলিশ আহত 

  কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ

০৪ এপ্রিল ২০২১, ১৬:৩৯
সুনামগঞ্জে হেফাজতের হামলায় ৫ পুলিশ আহত 
সুনামগঞ্জের ছাতক থানা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্ট থেকে হেফাজতের ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে আটকের ঘটনায় সুনামগঞ্জের ছাতক থানায় হামলা চালিয়েছে দলটির স্থানীয় নেতাকর্মীরা।

শনিবার (৩ এপ্রিল) রাত ৯ টায় হামলার ঘটনাটি ঘটে। এর আগে ছাতক পৌর শহরে বিক্ষোভ মিছিল করে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা।

হামলায় ছাতক থানার পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পুলিশ ৪০ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে থানার নিয়ন্ত্রণ গ্রহণ করে। পরে হামলায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়। ভয়াবহ এই হামলার পরপরই ছাতক পৌর শহরে পুলিশের টহল জোরদার করা হয়। রাতেই ছাতক থানা পরিদর্শন করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ সদস্যরা জানান, হেফাজতের ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হককে আটকের খবর ছড়িয়ে পড়লে ছাতক পৌর শহরে বিক্ষোভ মিছিল করে হেফাজতে ইসলামের নেতাকর্মী ও অনুসারীরা। এক পর্যায়ে তারা থানায় ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এ সময় ইট-পাথরের আঘাতে ৫ জন পুলিশ সদস্য আহত হন।

আহত পুলিশ সদস্যরা হলেন- রাকিব উদ্দিন, সাইদুল ইসলাম, দিলশাদ মিয়া, রবিউল আলম ও সুবল দাস। আহত পুলিশ সদস্যদের ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, রাতে অতর্কিত কয়েকশ লোক থানায় ইটপাটকেল নিক্ষেপ করেছে। এতে থানার পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ৪০ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে।

আরও পড়ুন : হারিয়ে যাচ্ছে ‘গাড়িয়াল ভাই’ ও গরু-মহিষের গাড়ি

তিনি জানিয়েছেন, হামলার ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং পুলিশের টহল জোরদার করা হয়েছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড