• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে অপপ্রচারের প্রতিবাদে ছাত্রদলের সংবাদ সম্মেলন

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৪ এপ্রিল ২০২১, ১৬:৩৯
সম্মেলন
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক সুলতান মাহমুদ ও সদস্য সচিব মাসুদুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ছাত্রদলের একাংশ সংবাদ সম্মেলন করেছে।

রবিবার (৪ এপ্রিল) দুপুরে উপজেলার মঠেরঘাট এলাকার রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করে তারা।

সম্মেলনে রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক সুলতান মাহমুদ ও সদস্য সচিব মাসুদুর রহমান অভিযোগ করে জানান, তারা দীর্ঘদিন ধরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে রূপগঞ্জে ছাত্রদলের সকল কার্যক্রম চালিয়ে আসছেন। ক্ষমতাসীন দলের হাতে মামলা-হামলার শিকার হয়েছেন। মিথ্যা ও রাজনৈতিক মামলায় জেলও খেটেছেন। আর দলের ত্যাগী নেতা হিসেবেই সুলতান মাহমুদকে আহ্বায়ক ও মাসুদুর রহমান মাসুদকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব।

কমিটি ঘোষণা দেওয়ার পর গত ২৭ মার্চ কমিটিতে থাকা ছাত্রদল নেতা নাহিদ হাসান ভুঁইয়া, মাছুম বিল্লাহসহ কয়েকজন সুলতান মাহমুদ ও মাসুদুর রহমানের বিরুদ্ধে নানা অভিযোগ এনে রূপগঞ্জ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন। সম্মেলনে সুলতান মাহমুদ ও মাসুদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করা হয়, যা কেন্দ্রীয় ছাত্রদল কমিটির নেতৃবৃন্দকে জানানো হয়েছে।

সম্মেলনে তারা আরও বলেন, নাহিদ হাসান ভুঁইয়াসহ তার অনুসারীরা একজন ভাইয়ের নির্দেশনায় কাজ করেন। বিএনপি ও ছাত্রদলের নির্দেশনায় তারা চলেন না। সুলতান মাহমুদ ও মাসুদুর রহমানের নেতৃত্বে ছাত্রদলের আন্দোলন সংগ্রাম চলবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড