• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝালকাঠিতে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ

  মো. আতিকুর রহমান, ঝালকাঠি

০৪ এপ্রিল ২০২১, ১৩:৫২
ছবি : প্রতীকী

ঝালকাঠিতে এক স্বামী পরিত্যক্তা গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ ও ভিডিও ধারণ করে ঘর ছাড়া করার হুমকি দেয়া হয়েছে। জেলার কাঁঠালিয়া উপজেলার শৌলজালিয়া আবাসনের একটি ঘরে ৩১মার্চ বুধবার রাতে ঘটনাটি ঘটেছে।

রবিবার (৪ এপ্রিল) দুপুরে কাঁঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবরে বিচার চেয়ে লিখিত অভিযোগ দিয়েছেন ভিকটিম।

এ ঘটনায় অভিযুক্ত মাইদুল ও রফিক পলাতক রয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, ঘর নেই, জমিও নেই প্রকল্পের অধীনে শৌলজালিয়া গ্রামে নির্মিত আবাসনে সরকারীভাবে বরাদ্দ পেয়ে বসবাস করছে স্বামী পরিত্যক্তা ওই গৃহবধূ। ৩১মার্চ বুধবার রাত ২টায় দরজায় নক করে মালেক খলিফার ছেলে মাইদুল খলিফা বলে পরিচয় দেয়। পরিচয় পেয়ে ঘরের দরজা খুললে তারা ভিতরে প্রবেশ করে।।

এ সময় তার সাথে রফিক নামেও একজনে প্রবেশ করে। রফিক দরজা বন্ধ করে দিয়ে প্রথমে মাইদুল ও পরে রফিক তার ধর্ষণ করে। ওই সময় গৃহবধূ চিৎকার করলে তারা নগ্ন ভিডিও ধারণ করে। একথা কাউকে বললে এসব কিছু ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দেয় এবং ওই সময়ে যাতে কারো কাছে ফোন দিতে না পারে এজন্য ভিকটিমের মোবাইলটিও নিয়ে যায়।

পরের দিন (১ এপ্রিল) স্থানীয় ইউপি সদস্য শামসুল আলমকে জানালে তিনিও সরেজমিনে জেনে সত্যতা পান। মাইদুল শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান রিপনের ভাইয়ের ছেলে। ১ এপ্রিল তাকেও জানালে তিনি ক্ষিপ্ত হয়ে আবাসনের ঘর ছাড়া এমনকি এলাকা ছাড়া করারও হুমকি দেয়। এতে ভয়ে আত্মগোপনে থেকে জানতে পারে ইউএনও ২ এপ্রিল আবাসন পরিদর্শন করবেন। তিনি আবাসন পরিদর্শনে গেলে তার কাছে মৌখিকভাবে ঘটনার বর্ণনা জানালে লিখিত অভিযোগ দিতে বলেন।

ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান রিপন জানান, মাইদুল আর আমাদের বংশ একই। সে আমাদের ঘনিষ্ঠ কিছু না। আমি ঘটনাটি গতকাল বিকালেই (৩ এপ্রিল) শুনেছি। আমার কাছে কেউ কিছু আগে থেকে বলেনি। ভিকটিমও আমার জ্ঞাতী আত্মীয় এবং অসহায় হওয়ায় আমি তাকে ঘর দিয়েছি। আমার বিরুদ্ধে অভিযোগে যেসব বিষয় বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা জানিয়ে এ ধরনের অপরাধী যেই হোক তার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

কাঁঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুফল চন্দ্র গোলদার জানান, অভিযোগ পেয়ে ভিকটিমসহ থানায় পাঠানো হয়েছে। থানাও অফিসার ইনচার্জ (ওসি) আইনগত ব্যবস্থা নিবে।

কাঁঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, ইএনও মহোদয়ের কাছে দেয়া একটি অভিযোগ তিনিই আমার কাছে ভিকটিমসহ পাঠিয়েছেন। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড