• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে টাকা আত্মসাৎ ও মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি

০৪ এপ্রিল ২০২১, ১২:০৬
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রদানকালে (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীর পৌরসভার পোল্ট্রি ফিড ব্যবসায়ী কাঞ্চন দাশের টাকা আত্মসাৎ, চেক চুরি, মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) বিকালে দোহাজারী পৌরসভার একটি রেস্টুরেন্টে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কাঞ্চন দাশ বলেন, কালিইয়াশ কাটগড়ের মোস্তাক মিয়া তার সাথে সু-সম্পর্ক গড়ে তুলে জমি ক্রয়ের কথা বলে দুইটি চেকে ১৩ লাখ ৫০ হাজার টাকা নিয়ে জমি দেয়নি। তাছাড়া তার দোকানের ম্যানেজার নাসির উদ্দীনের সাথে যোগসাজশে ক্যাশ থেকে তার সাক্ষরিত চেক নিয়ে ৩০ লাখ টাকা বসিয়ে মিথ্যা মামলা সাজিয়ে আদালতে মামলা দায়ের করেন। তাছাড়া কয়েকটি সংবাদপত্রে মিথ্যা সংবাদ পরিবেশন করে। এ বিষয়ে কাঞ্চন তার চেক উদ্ধারের জন্য এবং প্রতারণাপূবর্ক ১৩ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের বিষয় উল্লেখ করে আদালতে পৃথক পৃথক মামলা দায়ের করেন। তিনি এ ব্যাপারে আইনি সহায়তা কামনা করে কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন।

অভিযুক্ত মোস্তাক মিয়া তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, যৌথ মালিকানায় কাঞ্চন দাশের সাথে তার মৎস্য প্রজেক্ট রয়েছে। সেখানে আমার ২৭ লাখ টাকা এবং কাঞ্চন দাশের বিশ লাখ টাকা বিনিয়োগ রয়েছে। আমার বিনিয়োগকৃত টাকা না দিয়ে যৌথ মালিকানা থেকে আমাকে বের করে দেয়ার জন্যই কাঞ্চন এসব তৎপরতা চালাচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড