• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে আগুনে পুড়ল ইউপি ভবন

  আল-মামুন,খাগড়াছড়ি

০৪ এপ্রিল ২০২১, ১০:১৯
আগুনে পুড়ছে ইউপি ভবন (ছবি : দৈনিক অধিকার)

খাগড়াছড়ির দীঘিনালায় আকস্মিক আগুনে পুড়ে ছাই হয়ে গেছে দীঘিনালার কবাখালী ইউনিয়ন পরিষদ ভবন।

শনিবার (৩ এপ্রিল) দিবাগত রাতে আগুন লাগে ইউনিয়ন পরিষদ ভবনটিতে। তাৎক্ষনিক আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পরলে পুড়ে ছাই হয়ে যায় ইউনিয়ন পরিষদের গুরুত্বপূর্ণ সকল কাগজপত্র।

দীঘিনালা ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে গিয়ে এ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ইউনিয়ন পরিষদ ভবনে আগুন ছড়িয়ে পরলে দীঘিনালা ফায়ার সার্ভিস ও স্থানীয়দের দীর্ঘ এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এরই মধ্যে পুড়ে ছাই হয়ে যায় গুরুত্বপূর্ণ কাগজপত্র,আসবাবপত্রসহ সকল জিনিসপত্র।

কবাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন বলেন, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

দীঘিনালা ফায়ার সার্ভিস কর্মকর্তা বাবলা দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা শুনে আমাদের ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড