• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৩৭ জনের করোনা পজিটিভ

  ফরিদ আহম্মেদ বাধন, নারায়ণগঞ্জ

০৩ এপ্রিল ২০২১, ২০:৫৯
পরীক্ষা
করোনা পরীক্ষা করা হচ্ছে (ছবি সংগৃহীত)

করোনার দ্বিতীয় ঢেউয়ে গত ২৪ ঘণ্টায় ১৩৭ জন আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে সর্বোচ্চ রেকর্ড এটি। করোনা ভাইরাসে নারায়ণগঞ্জে এ পর্যন্ত ১০ হাজার ৪’শ ২২ জন আক্রান্ত হয়েছেন। মোট মৃত্যু হয়েছে ১৭১ জনের।

শনিবার (৩ এপ্রিল) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছন। সূত্র জানায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৯০ জন, এখানে মোট আক্রান্তের সংখ্যাÍ ৪ হাজার ৫৫ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৮ জন ও আক্রান্ত ২ হাজার ২৩০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৫৭৬ ও মারা গেছেন ৭ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৭৭৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৯৬০ ও মারা গেছেন ৩০ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮২৮ জন। অপরদিকে নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৩৫ জন, সদরে ১৯ জন, বন্দরে ১০ জন, আড়াইহাজারে ১১ জন, সোনারগাঁয়ে ১৪ জন ও রূপগঞ্জে ৪৮ জন আক্রান্ত হয়েছে।

আরও পড়ুন : ফেনীতে স্মার্টকার্ড বিতরণে ৭ লক্ষাধিক টাকা ভাগবাটোয়ারা

এপর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৯ হাজার ১০৮ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৩ হাজার ৫শ, সদর উপজেলার ১ হাজার ৯শ ৮২ জন, রূপগঞ্জে ১ হাজার ৫শ ৮৪ জন, আড়াইহাজারের ৭২৬ জন, বন্দরের ৪৮২ ও সোনারগাঁয়ের ৮৩৪ জন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড