• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ.লীগের দুপক্ষের সংঘর্ষে আহত ১২, আটক ৩

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৩ এপ্রিল ২০২১, ১৯:০৯
আ.লীগের দুপক্ষের সংঘর্ষ আহত ১২, আটক ৩
আ.লীগের দুপক্ষের সংঘর্ষে ভাংচুর (ছবি : দৈনিক অধিকার)

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য প্রয়াত নেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিমের জন্মদিন পালন নিয়ে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছে। সংঘর্ষের সময় একটি বসতভিটাসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) রাতে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাতী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন এবং তিনজনকে আটক করেছে। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) এ ঘটনায় উভয়পক্ষ পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন। আটককৃতরা হল-শিয়ালকোল ইউপির ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর আলম দুলাল, সাধারণ সম্পাদক এমদাদুল হক ও তার ছেলে আরিফ হোসেন।

স্থানীয়রা জানান, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য প্রয়াত মোহাম্মদ নাসিমের ৭৩তম জন্মদিন উপলক্ষে আলহাজ্ব মোহাম্মদ নাসিম স্মৃতি ঐক্য পরিষদের সদস্যরা চন্ডিদাসগাতী বাজারে সংগঠনের ক্লাবে জন্মদিন পালনের অনুষ্ঠানের আয়োজন করেন।

রাত আটটার দিকে কেক কাটার সময় ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর আলম দুলালের নেতৃত্বে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রনি, ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক রানা এবং কবির, রেজাউল করিম, মনোয়ার হোসেন, আব্দুল মালেক, নাইম, শাওন, আনোয়ার হোসেন, ওবায়দুলসহ বেশ কয়েকজন ছাত্রলীগ-যুবলীগের নেতারা অনুষ্ঠানে হামলা চালালে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।

সংঘর্ষে ছামিদুল ইসলাম (৩৫), রেজাউল করিম বাবু (৩২), সম্রাট তালুকদার (২২), শুভ (২০) লিমন তালুকদারসহ (১৯) উভয়পক্ষের অন্তত ১২জন আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার সময় প্রতিপক্ষরা সংগঠনের কার্যালয়, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ একটি বসতবাড়ি ভাংচুর করেছে।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক আবু জাফর জানান, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দুলাল ও সম্পাদক এমদাদুল হকের মধ্যে দলীয় কোন্দন নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। ঘটনার সাথে জড়িত সভাপতি-সম্পাদকসহ তিনজনকে আটক করা হয়েছে।

উভয়পক্ষ মামলা দায়ের করেছে। দুটি মামলায় তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড