• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাউজানে করোনা নিয়ন্ত্রণে মাঠে নেমেছে প্রশাসন

  আরফাত হোসাইন, রাউজান (চট্টগ্রাম)

০৩ এপ্রিল ২০২১, ১৮:৩৮
ছবি : দৈনিক অধিকার

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে মাঠে নেমেছে রাউজান উপজেলা প্রশাসন।

শনিবার (৩ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় রাউজান পৌরসভার গহিরায় স্বাস্থ্যবিধি মনিটরিং করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। এ সময় তিনি স্বাস্থ্যবিধি অমান্য করায় ৫ ব্যক্তি ও একটি ফার্মেসিকে সাড়ে ৮ হাজার টাকা জরিমানা করেন।

এদিকে করোনার সংক্রমণ আশঙ্কাজনক হারে বেড়ে যাওয়ায় ১৮ দফার নির্দেশনার পর এবার সাতদিনের লকডাউন দিতে যাচ্ছে সরকার। আগামী ৫ এপ্রিল সোমবার থেকে ১২ এপ্রিল পর্যন্ত এক সপ্তাহের জন্য সারাদেশে লকডাউন কার্যকর করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া সব ধরনের সরকারি বেসরকারি-প্রতিষ্ঠান বন্ধ থাকবে বলে জানিয়েছেন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তবে স্বাস্থ্যবিধি মেনে খোলা থাকবে শিল্প কারখানা।

এর আগে শুক্রবার (২ এপ্রিল) জেলা প্রশাসনের পক্ষ থেকে চট্টগ্রামে সন্ধ্যা ৬ টার পর থেকে সকাল ৬ টা পর্যন্ত ওষুধ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব ধরনের দোকান, রেস্টুরেন্ট, মার্কেট বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে। ইতোমধ্যে মাঠে নেমেছে পুলিশ ও প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড