• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় দুইদিনে ১৫ হাজার টাকা জরিমানা

  এস আর অনি চৌধুরী, কুলাউড়া

০৩ এপ্রিল ২০২১, ১৭:২২
কুলাউড়ায় দুইদিনে ১৫ হাজার টাকা জরিমানা
ভ্রাম্যমাণ আদালতের অভিযান (ছবি : দৈনিক অধিকার)

সিলেটের কুলাউড়া উপজেলা শহরে ব্যবসা প্রতিষ্ঠান ও গণপরিবহনে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করার অপরাধে আইন অমান্যকারীদের আটক করে জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) ও শনিবার (৩ এপ্রিল) এ দুইদিন উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মোবাইল কোর্টের এ অভিযান পরিচালনা করা হয়।

রাতে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্টের অভিযানে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার- সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় ও কুলাউড়া থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামসহ থানা পুলিশদের এক টিমের অংশগ্রহণে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলার বিভিন্ন হাট বাজারে অভিযান চালিয়ে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে সন্ধ্যা ৭টার পর ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে কুলাউড়া উপজেলার গাজীপুর বাজারসহ বিভিন্ন হাটবাজারের ব্যবসা প্রতিষ্ঠান মালিকদের ৭টি মামলায় ৪ হাজার ৭শত টাকা জরিমানা করেছে ভ্রমমাণ আদালত। পরে অর্থদণ্ডের টাকা পরিশোধ করে দণ্ডপ্রাপ্তরা মুক্তিলাভ করে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত স্বাস্থ্যবিধি লঙ্ঘন এবং শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ক্রেতা-বিক্রেতাসহ পথচারীদের মাস্ক ব্যবহার না করার অপরাধে ৩২টি মামলায় ১০ হাজার ৩শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। পরে অর্থদণ্ডের টাকা পরিশোধ করে দণ্ডপ্রাপ্তরা মুক্তিলাভ করে।

এ বিষয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী দৈনিক অধিকারকে জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারের ১৮ দফা বাস্তবায়নে ও মাস্ক পরিধানসহ দোকানপাট সন্ধ্যা ৭টায় বন্ধ করা নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান এখন থেকে নিয়মিত অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড