• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁ জেলা প্রশাসনের তৈরি মাস্ক বিতরণ

  কাজী কামাল হোসেন, নওগাঁ

০৩ এপ্রিল ২০২১, ১৪:১৫
বিতরণ
নওগাঁয় জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁয় জেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে জনসচেতনতার জন্য প্রচারণা, জেলা প্রশাসনের নিজস্বভাবে তৈরি প্রায় ১ হাজারেরও বেশী মাস্ক বিতরণ এবং মাস্ক না পড়ার কারণে ৩ ব্যক্তির জরিমানা করা হয়েছে।

শনিবার (৩ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে শহরের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চালানো হয়। এসময় সর্বস্তরের সাধারণ মানুষকে ব্যক্তিগতভাবে সুরক্ষিত থাকতে এবং অন্যকে সুরক্ষিত রাখতে সর্বাত্মক সতর্কতা অবলম্বনের আহ্বান জানানো হয়েছে।

জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ সরাসরি উপস্থিত হয়ে শহরের পুরাতন বাস টার্মিনাল থেকে শুরু করে গোস্তহাটির মোড়, কাঁচা বাজার, মুরগীবাজার, মাছ বাজার ও মিষ্টি বাজার এলাকায় মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

আরও পড়ুন : ফেনীতে স্মার্টকার্ড বিতরণে ৭ লক্ষাধিক টাকা ভাগবাটোয়ারা

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়, ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর মোরশেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ’র সাবেক জেলা কমান্ডার মো. হারুন-অল-রশিদ, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মণি, সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েলসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড