• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে পুলিশ সুপারের মতবিনিময় সভা

  রিয়াদ ইসলাম, ঈশ্বরদী (পাবনা)

০৩ এপ্রিল ২০২১, ১৩:০৭
ঈশ্বরদীতে পুলিশ সুপারের মতবিনিময় সভা
মতবিনিময় সভা (ছবি : দৈনিক অধিকার)

নতুন করে ছড়িয়ে পড়া কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে পাবনার ঈশ্বরদীতে মতবিনিময় সভা করেছেন জেলা পুলিশ সুপার।

শনিবার (৩ এপ্রিল) সকালে শহরের রেলগেট খাইরুজ্জামান বাবু বাস টার্মিনাল চত্বরে জরুরি এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার সকল পরিবহন মালিক, শ্রমিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ গণমাধ্যম কর্মীদের করোনা ভাইরাস সংক্রমণের বিদ্যমান পরিস্থিতিতে সরকার ঘোষিত সিদ্ধান্তসমূহ অবহিত করা হয়।

এ সময় উপস্থিত পরিবহন মালিকদের বেশ কয়েকজন মতামত তুলে ধরেন এবং তারা যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে পুলিশ বিভাগকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এই সভায় প্রধান অতিথি ছিলেন পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

এসময় তিনি করোনা মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই বলে মন্তব্য করে বলেন, “আমরা স্বাস্থ্যবিধি মেনে চলছি না। যার কারণে হঠাৎ করোনার সংক্রমণ বেড়ে গেছে। আমাদের অবশ্যই করোনা প্রতিরোধ করতে হবে। আর করোনা প্রতিরোধ করতে হলে স্বাস্থ্যবিধি মানতে হবে। এ জন্য মাস্ক পরিধান, হাত ধোয়া ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই।”

এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, ঈশ্বরদী আমবাগান ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) আনোয়ার হোসেন, পাকশী ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) শহীদুল ইসলাম ও পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) ইন্সপেক্টর মোবারক পারভেজ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড