• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদগঞ্জে আহত রুবেল শাহ মারা গেছে

  শিহাবুদ্দীন সেলিম, চাঁদপুর

০২ এপ্রিল ২০২১, ২০:১৯
গেছেন
আহত রুবেল শাহ্ মারা গেছেন (ছবি : দৈনিক অধিকার)

চাঁদপুরের ফরিদগঞ্জে পুলিশের গুলিতে একাধিক মামলার আসামি আহত রুবেল শাহ্ মারা গেছেন। শুক্রবার (২ এপ্রিল) সকালে রাজধানী ঢাকার মিরপুর সড়কের শ্যামলী এলাকার রেমেডি কেয়ার নামে বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহতের পারিবার এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে গত ১২ মার্চ সন্ধ্যায় পুলিশের তালিকায় একাধিক মামলার আসামি রুবেল শাহকে গ্রেপ্তার করতে তার গ্রামের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম লাড়ুয়ায় অভিযান চালায় পুলিশ।

সে সময় পুলিশ দাবি করেছিল, আসামি রুবেল শাহকে গ্রেপ্তার করতে গেলে পুলিশের ওপর চাকু নিয়ে হামলার চেষ্টা করেন তিনি। এতে আত্বরক্ষার্থে পুলিশ পিস্তলের গুলি ছুড়লে তাতে রুবেল শাহ্ আহত হন।

পরে গুলিবিদ্ধ অবস্থায় রুবেল শাহকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত রুবেল শাহকে মিরপুর সড়কের শ্যামলী এলাকায় রেমেডি কেয়ার নামে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সুরতহাল প্রতিবেদন তৈরি ও পুলিশের অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে গ্রামের বাড়িতে মৃত রুবেল শাহ এর লাশ নেয়া হবে।

আরও পড়ুন : প্রতিবন্ধী সন্তানদের নিয়ে আহমদের ...

অন্যদিকে, ওই সময় পুলিশ রুবেল শাহকে গ্রেপ্তার করতে গিয়ে কেন গুলি ছুড়েছে এসব বিষয় খতিয়ে দেখতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আব্দুর রহীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। একই সঙ্গে অভিযানে অংশ নেওয়া পুলিশসহ আরও অনেকের সঙ্গে কথা বলেছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড