• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বমিত্র হত্যায় সুজনসহ ১০জনের নামে মামলা

  কামাল উদ্দিন, রাঙামাটি

০২ এপ্রিল ২০২১, ২০:০০
যুদ্ধ
নিহত চাকমা ওরফে যুদ্ধ (ছবি : দৈনিক অধিকার)

রাঙামাটির বাঘাইছড়ির বাবুপাড়ায় জেএসএস এমএন লারমা গ্রুপে নিজেদের আস্তানায় সহকর্মীর গুলিতে বিশ্বমিত্র চাকমা ওরফে যুদ্ধ নিহত হওয়ার ঘটনায় বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকালে বাঘাইছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে।

নিহতের বড় ভাই অশোক কুমার চাকমা ঘাতক সুজন চাকমাসহ ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৮ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, নিহতের পরিবার মামলা দায়ের করেছে, আমরা আসামি ধরতে তৎপরতা চালাচ্ছি।

আরও পড়ুন : প্রতিবন্ধী সন্তানদের নিয়ে আহমদের ...

গত ৩১ মার্চ রাতে জেএসএস এমএন লারমা গ্রুপের ৮জন নিজেদের আস্তানায় বসে আড্ডা দিয়ে ৬জন ঘুমাতে যান। এসময় ২জন আর্মস কমান্ডার বিশ্বমিত্র চাকমা ওরফে যুদ্ধ ও সুজন চাকমা আস্তানা পাহারা দিচ্ছিলেন, পাহারার এক পর্যায়ে সুজন চাকমা বাহির থেকে দরজা বন্ধ করে দিয়ে বিশ্বমিত্র চাকমাকে গুলি করে বিশ্বমিত্রের ব্যবহৃত একে-৪৭ রাইফেলও একে-৪ রাইফেল, থ্রি-২ পিস্তল এবং ২৫৭ রাউন্ড গোলাবারুদ নিয়ে পালিয়ে যায়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড