• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘সন্ত্রাসীদের যুবলীগে জায়গা নেই’

  এম.ডি অসীম, খুলনা

০২ এপ্রিল ২০২১, ১৯:০১
বঙ্গবন্ধুর
সভায় বক্তব্য দেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল উদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল উদ্দিন বলেছেন, আমি শক্ত ভাষায় একটি কথা বলতে চাই। যারা পরিবেশ নষ্ট করবে তাদের যুবলীগের কোন জায়গা থাকবে না। আর একটি বিশেষ কথা আগামীতে যারা নেতৃত্বে আসবে এই যুবলীগে মাদক, ভূমি দস্যু, সন্ত্রাসীর কোন জায়গা হবে না।

শুক্রবার (২ এপ্রিল) দুপুরে খুলনা বিভাগের ১০ জেলার যুবলীগ নেতাদের সাথে কেন্দ্রীয় নেতাদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

এ মতবিনিয়ম সভার আয়োজন করে মহানগর ও জেলা যুবলীগ।

এ সময় তিনি মতবিনিময় সভায় অংশ নেওয়া যুবলীগ নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা ঈমানের দিকে শক্ত থাকবেন। আপনাদের কোন কার্যকলাপের জন্য আমার কিংবা এই বিভাগে যারা দায়িত্বে আছেন তাদের গায় দাগ যেন না লাগে। এই জায়গায় পরিষ্কার থাকবেন। সাংগঠনিক কাজে সহযোগিতা করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি জোদ্দার ও মো. আনোয়ার হোসেন।

সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল। সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. মো. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী ও আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন।

আরও পড়ুন : প্রতিবন্ধী সন্তানদের নিয়ে আহমদের ...

মতবিনিময় সভার সার্বিক দায়িত্বে ছিলেন, মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড