• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডজন মামলার আসামি জ্যোস্যা ডাকাত অস্ত্রসহ গ্রেপ্তার

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০২ এপ্রিল ২০২১, ১৮:০২
ছবি : দৈনিক অধিকার

চট্টগ্রামের লোহাগাড়া বড় হাতিয়া এলাকায় অভিযান চালিয়ে ১৪ রাউন্ড গুলিসহ এক ডজন মামলার আসামি জসীম উদ্দিন প্রকাশ জোস্যা (৩৩) ডাকাতকে আটক করেছে র‌্যাব ৭। আসামি জসীম উদ্দিন প্রকাশ জ্যোস্যা বাঁশখালী উপজেলার পূর্ব পুঁইছড়ি এলাকার নুরুল হুদার ছেলে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে বড় হাতিয়া ইউনিয়নের চাকফিরানী কালীনগর পাড়ার কালাগোদা ব্রীজে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সময় র‌্যাব-৭ তাকে আটক করে।

র‌্যাব ৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবচার জানান, বাঁশখালী থানায় এবং কক্সবাজার জেলার পেকুয়া থানায় হত্যা, হত্যাচেষ্টা, অস্ত্র, অপহরণ, চাঁদাবাজি, মাদক ও বনদস্যু মামলাসহ মোট ১২টি মামলা রয়েছে জসীমের বিরুদ্ধে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লুঙ্গির কোমরের ডানপাশে গোজানো ৫ রাউন্ড গুলিভর্তি বিদেশি রিভলবার এবং হাতে থাকা শপিং ব্যাগের ভেতর থেকে ওয়ানশুটারগান এবং ৯ রাউন্ড গুলিসহ আসামিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত জসিম উদ্দিন প্রকাশ জ্যোস্যা ডাকাতকে শুক্রবার চট্টগ্রামের লোহাগাড়া থানায় সোপর্দ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড