• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসী কার্যক্রমকে অনলাইনে আনা হবে : ইমরান আহমেদ

  মনিরুজ্জামান, নরসিংদী

০২ এপ্রিল ২০২১, ১৭:৪১
পুরস্কার
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ বলেন, আগামী কিছু দিনের মধ্যে প্রবাসী কার্যক্রমকে অনলাইনে নিয়ে আসার চেষ্টা করা হচ্ছে। এরফলে দালাল কিংবা মানুষের হাতে কোনও টাকা পয়সা থাকবে না। টাকা পয়সাসহ সবকিছুই অনলাইনে থাকবে। অনলাইনেই ভিসাসহ সবকিছু যাচাই বাছাই করা যাবে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে ঢাকার হোটেল কন্টিনেন্টালে ওকাপ আয়োজিত আলোচনা সভা ও মিডিয়া মাইগ্রেশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম (ওকাপ) সভাপতি শাকিরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জের আড়াইহাজারের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মনিরুছ সালেহীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ওকাপ নির্বাহী পরিচালক ওমর ফারুক চৌধুরী।

আরও পড়ুন : প্রতিবন্ধী সন্তানদের নিয়ে আহমদের ...

আলোচনা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় মাইগ্রেশন নিয়ে কাজ করা বিভিন্ন সংস্থার প্রতিনিধি ও মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে টেলিভিশন ক্যাটাগরিতে নরসিংদীর শরীফ ইকবাল রাসেলসহ দেশের আটজন মিডিয়া কর্মীকে মাইগ্রেশন মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড