• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে "কুইক রেসপন্স টিমের" সচেতনতামূলক প্রচারণা

  মনিরুজ্জামান, নরসিংদী

০২ এপ্রিল ২০২১, ১৬:২৫
বিতরণ
মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে "কুইক রেসপন্স টিম" নরসিংদী (ছবি : দৈনিক অধিকার)

করোনার Second Wave মোকাবেলায় গণসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে "কুইক রেসপন্স টিম" নরসিংদী।

শুক্রবার (২এপ্রিল) সকাল সাড়ে এগারোটায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের তত্ত্বাবধানে "স্টুডেন্ট সার্ভার কমিউনিটি” কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে নরসিংদী সদরের ভেলানগর এলাকায় এ সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় "কুইক রেসপন্স টিম" নরসিংদী'র আহ্বায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহ্ আলম মিয়া, এসিল্যান্ড মো. শাহরুখ খান, বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব মোতাহার হোসেন অনিক, কুইক রেসপন্স টিম নরসিংদী ও স্টুডেন্ট সার্ভার সংগঠনের সদস্য বৃন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

আরও পড়ুন : প্রতিবন্ধী সন্তানদের নিয়ে আহমদের ...

করোনা মহামারী মোকাবেলায় আতংকিত না হয়ে সরকারী নির্দেশনা অনুযায়ী যথাযথ স্বাস্থ্য বিধি মেনে চলতে এবং অযথা বাড়ির বাইরে বের হওয়াসহ গণজমায়েত এড়িয়ে চলে নিজেকে এবং পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখতে সকলের প্রতি আহ্বান জানানো হয়। করোনাকালিন সময়ে কোভিড-১৯ প্রতিরোধে তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তারা।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড