• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় মাস্ক না পরায় ২১ জনকে জরিমানা

  মিজানুর রহমান মজনু, ভালুকা (ময়মনসিংহ)

০২ এপ্রিল ২০২১, ১৬:১৪
ছবি : দৈনিক অধিকার

ময়মনসিংহের ভালুকা উপজেলায় জনগণকে মাস্ক ব্যবহারে বাধ্য করতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২১ জনকে জরিমানা করেছে।

শুক্রবার (২ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা পরিষদের সামনে ভালুকা টু গফরগাঁও সড়কে এই জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন। অভিযানকালে উপজেলা নির্বাহী অফিস সহকারী মোহাম্মদ আব্দুল বারিক ও ভালুকা মডেল থানার এএসআই রেজুয়ানের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে সহযোগিতা করেন।

ভালুকা উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা যায়, মহামারি করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ ঠেকাতে জনগণকে মাস্ক ব্যবহারে বাধ্য করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন। এ সময় মৎস্য ব্যবসায়ী কাজল মিয়াসহ মোট ২১ ব্যক্তিকে ১২ হাজার ৬শ টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন দৈনিক অধিকারকে বলেন, সরকারের যে ১৮ দফা নির্দেশনা সেটি বাস্তবায়নের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। জনগণকে সচেতন করতে আমরা বিনামূল্যে মাস্ক প্রদান করছি। এছাড়াও সমগ্র উপজেলাতে বৃহস্পতিবার (১ এপ্রিল) আমি নোটিশ করে দিয়েছি।

তিনি আরও বলেন, প্রত্যেকটি ইউনিয়নে আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আছে, তারা মাইকিং করেছেন। ১৮ দফার সম্পর্কে যাতে জনগণ সচেতন হয় এবং স্বাস্থ্যবিধি মেনে চলে সে চেষ্টাই আমরা করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড