• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মানতে মাঠে জেলা প্রশাসন

  হুমায়ুন কবির, কুড়িগ্রাম

০২ এপ্রিল ২০২১, ১৫:৫৫
ম্যাজিস্ট্রেট
পথ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুজাউদ্দৌলা (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামে স্বাস্থ্যবিধি মানতে মাঠে নেমেছে জেলা প্রশাসন। শুক্রবার (২ এপ্রিল) সকালে শহরের সাবেক পূর্ব্বাসা সিনেমা হল সংলগ্ন এলাকা থেকে মূল বাজারস্থ কাপড় পট্টি এলাকা পর্যন্ত করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানতে জনসচেতনতামূলক বার্তা পৌঁছানো হয়।

এসময় বিভিন্ন যানবাহনের যাত্রী, টিকেট কাউন্টারের লোকজন, ব্যবসা প্রতিষ্ঠানের মালিক ও কর্মচারী এবং পথচারীদের মাঝে মাস্ক, লিফলেট বিতরণসহ গুরুত্বপূর্ণ স্থানে জনসচেতনতামূলক স্টিকার সাঁটিয়ে দেয়া হয়।

পথ সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুজাউদ্দৌলা ও এনডিসি হাসিবুল হাসান। এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গণসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : প্রতিবন্ধী সন্তানদের নিয়ে আহমদের ...

প্রচারণা কালে বলা হয়, করোনা থেকে বাঁচতে হলে সবাইকে সরকারের নির্দেশনামূলক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পরিবহনে ও রাস্তাঘাটে জনসমাগম এড়িয়ে চলতে হবে। মাস্ক ব্যতীত পথে নামা, সব ধরণের লেনদেন বন্ধ রাখতে হবে। স্বাস্থ্যবিধি মানা না হলে পরবর্তীতে মোবাইল কোর্টের মাধ্যমে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে প্রচারণা কালে জানানো হয়।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড