• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় গ্রেপ্তার ১

  ইমন, পিরোজপুর প্রতিনিধি

০২ এপ্রিল ২০২১, ১৫:৩৬
ছবি : দৈনিক অধিকার

পিরোজপুরের স্বরূপকাঠিতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করায় ডিজিটাল নিরাপত্তা আইনে মিজানুর রহমান সিকদার ওরফে হাতকাটা মিজানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) প্রধানমস্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য ও বিকৃত ছবি তৈরি করে ফেসবুকে প্রচার করার অভিযোগে তাকে আটক করা হয়। পরে রাতেই ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রজু করা হলে সে মামলায় তাকে আসামি দেখানো হয়। শুক্রবার তাকে পিরোজপুর আদালতে পাঠানো হয়। মিজানুর রহমান সিকদার ওরফে হাতকাটা মিজান উপজেলার জলাবাড়ি ইউনিয়নের আরামকাঠী গ্রামের বজলুর রহমান সিকদারের ছেলে।

জানা যায়, মিজান তার নিজের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে নিয়ে বিভিন্ন ধরনের বিকৃত ছবি পোস্ট করে। বিষয়টি স্থানীয়দের নজরে এলে তা প্রশাসনকে জানানো হয়। প্রশাসনের পক্ষ থেকে পদক্ষেপ নিতে পারে এ আশঙ্কা থেকে মিজান আত্মগোপন করেন। পরে পুলিশ ওই ইউনিয়নের ইদিলকাঠি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৮ (১,২)/২৯ (১,২)/ ৩১(১,২) ধারায় মামলা রজু করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড