• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুই ঘণ্টার ব্যবধানে দুই ছিনতাই

  আনোয়ার হোসেন, মিরসরাই

০২ এপ্রিল ২০২১, ১২:১০
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুই ঘণ্টার ব্যবধানে দুই ছিনতাই
ছিনতাইয়ের শিকার যুবক (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে পণ্যবাহী দুইটি গাড়িতে দুই ঘণ্টার ব্যবধানে দুইটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা গাড়ির চালক ও সহকারীদের ধারাল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল, যন্ত্রাংশ ও মালামাল লুট করে পালিয়ে যায়। ছিনতাইকালে দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে একজন চালক ও একজন সহকারী গুরুতরভাবে আহত হন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোর পাঁচটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ঝর্ণা রাস্তার মাথা নামক স্থানে ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী গাড়ির চালক মামুন জানান, নোয়াখালী থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মিরসরাই উপজেলার খৈয়াছড়া ঝর্ণা রাস্তার মুখে তরমুজবাহী কাভার্ডভ্যানের চাকা বিকল হলে তারা গাড়িটির ইঞ্জিন বন্ধ করে ভিতরে অবস্থান করছিলেন। এ সময় মোটরসাইকেল যোগে তিন যুবক ধারাল অস্ত্র নিয়ে তাদের জিম্মি করে নগদ ৩৬ হাজার টাকা, একটি মোবাইল, গাড়ির কিছু যন্ত্রপাতি নিয়ে পালিয়ে যায়। টাকা দিতে দেরি করায় ছিনতাইকারীরা ধারাল অস্ত্র দিয়ে চালক ইমামের ডান হাতে মারাত্মকভাবে জখম করে।

অপর গাড়ির চালক মুজাফফর বলেন, রাত সাড়ে তিনটায় তার গাড়ির যান্ত্রিক ত্রুটি দেখা দিলে সে খৈয়াছড়া ব্র্যাক অফিসের সামনে গাড়িটি থামায়। এ সময় মোটরসাইকেল আরোহী ছিনতাইকারীরা অস্ত্রের মুখে জিম্মি করে তাদের থেকে নগদ ৩৩শ ১০ টাকা ও মোবাইল নিয়ে যায়। টাকা কম থাকায় আরও টাকা বের করে দেওয়ার জন্য সহকারী আলমগিরকে ধারাল অস্ত্র দিয়ে ডান হাতে মারাত্মকভাবে জখম করে ও পিঠে রাম দায়ের হাতল দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। উভয় ঘটনায় একই মোটরসাইকেল ব্যবহার করে তিনজন ছিনতাইকারী অংশগ্রহণ করে।

আরও পড়ুন : হারিয়ে যাচ্ছে ‘গাড়িয়াল ভাই’ ও গরু-মহিষের গাড়ি

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, আমরা প্রাথমিক তথ্য সংগ্রহ করে ছিনতাইকারীদের সনাক্তও তাদের গ্রেপ্তারসহ ছিনতাইকৃত মালামাল উদ্ধারে কাজ করছি।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড