• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে এসপির নির্দেশে করোনা মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরণ

  কাজী টুটুল, রাজবাড়ী

০২ এপ্রিল ২০২১, ১০:৫১
রাজবাড়ীতে এসপির নির্দেশে করোনা মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরণ
রাজবাড়ীতে করোনা মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় সাধারণ মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করছে রাজবাড়ী জেলা পুলিশ। ‘মাস্ক পরার অভ্যাসে করোনা মুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবিলায় জেলা পুলিশের পক্ষ থেকে উদ্যোগটি গ্রহণ করা হয়।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকালে রাজবাড়ী ১নং রেলগেট চত্বরে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার ইজিবাইক চালক, যাত্রী ও পথচারীদের মাঝে সচেতনতামূলক প্রচারণা শুরু করেন। একই সঙ্গে করোনা নামক মরণ ভাইরাস থেকে রাজবাড়ীর মানুষকে বাঁচাতে তারা মাস্ক ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ করেন।

এরপর ঘুরে ঘুরে বিভিন্ন দোকানের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে লোকজনকে কেনাকাটা করার জন্য নির্দিষ্ট দূরত্ব পরপর গোলাকার বৃত্ত অঙ্কন করে পুলিশ সদস্যরা।

আরও পড়ুন : হারিয়ে যাচ্ছে ‘গাড়িয়াল ভাই’ ও গরু-মহিষের গাড়ি

ওসি স্বপন কুমার মজুমদার বলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশক্রমে আমরা দ্বিতীয় পর্যায়ের করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করার জন্য আমরা মাইকের মাধ্যমে প্রচার করছি। জনগণকে মাস্ক বিতরণ করছি এবং দোকাগুলোতে জনগণ যাতে সামাজিক দূরত্ব বজায় রেখে কেনাকাটা করতে পারে সে জন্য আমরা বৃত্তাকৃতি দাগ দিচ্ছি।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড