• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় করোনা মোকাবিলায় পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

  মাসুদ পারভেজ, কালিগঞ্জ (সাতক্ষীরা)

০২ এপ্রিল ২০২১, ১০:৩৬
সাতক্ষীরায় করোনা মোকাবিলায় পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ
করোনা মোকাবিলায় সচেতনতা বৃদ্ধিতে মাইকিং করছে পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরার কালিগঞ্জ থানা পুলিশের উদ্যোগে সরকারের করোনা ভাইরাস জনিত নির্দেশনা মেনে চলার জন্য এক ব্যতিক্রমধর্মী সচেতনতামূলক ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুর থেকে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেনের নেতৃত্বে কালিগঞ্জ থানা পুলিশের ফোর্স উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সেখানে কালিগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক তারিকুল ইসলাম গান গেয়ে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবিলার ব্যতিক্রমধর্মী সচেতনতামূলক ক্যাম্প পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন- কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক সেলিম রেজা, শিহাব, জিয়ারত, অহিদুর রহমান, চিনময় মণ্ডল, গোবিন্দ আকর্ষণ, অপর্ণা, সহকারী উপ-পরিদর্শক জামাল হোসেন, রাসেল মাহমুদ, জিল্লুর রহমান, তরিকুল ইসলাম ও কনস্টেবল বৃন্দ।

করোনা ভাইরাস মোকাবিলায় ব্যতিক্রমধর্মী এই সচেতনতামূলক ক্যাম্পেইনে নিরাপদ দূরত্ব বজায় রাখা, গুজবে কান না দেওয়াসহ করোনা সম্পর্কিত সরকারের ঘোষণা সম্বলিত পোস্টার ফেস্টুন প্রদর্শন করা হয়।

আরও পড়ুন : হারিয়ে যাচ্ছে ‘গাড়িয়াল ভাই’ ও গরু-মহিষের গাড়ি

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন বলেন, নিরাপদ দূরত্ব বজায় রেখে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ সম্পর্কিত সরকারের নির্দেশনা বিষয়ে সাধারণ মানুষকে সচেতন ও সতর্ক করার জন্যই ব্যতিক্রমধর্মী উদ্যোগটি গ্রহণ করা হয়েছে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড