• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসীকে বাঁচাতে গিয়ে হামলার শিকার সাংবাদিক, আটক ১

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

০২ এপ্রিল ২০২১, ০৯:২৩
আটক অভিযুক্ত জাহিদ
আটক অভিযুক্ত জাহিদ। (ছবি : দৈনিক অধিকার)

ফেনীতে জিম্মিদশা থেকে এক প্রবাসীকে বাঁচাতে গিয়ে হামলার শিকার হয়েছেন সময় টিভির রিপোর্টার আতিয়ার সজল।

বৃহস্পতিবার (১ এপ্রিল) শহরের জালালীয়া সুইটসে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাংবাদিক সজলের পূর্ব পরিচিত প্রবাসী মো. ফারুক আলমকে বৃহস্পতিবার সন্ধ্যায় কৌশলে আটকে রাখে গোলাম রাব্বানী জাহিদ নামে এক সন্ত্রাসী। তার হাত থেকে বাঁচতে ঘটনাস্থল থেকে ফারুক ফোন দিয়ে সাংবাদিক সজলের কাছে সহযোগিতা চায়। এসময় সজল ডিবি পুলিশ নিয়ে ঘটনাস্থলে গেলে দু’পক্ষের মধ্যে সমঝোতা হয়ে গেছে বলে জানানো হয় তাদের।

এরপর পুলিশ ঘটনাস্থল ত্যাগ করে চলে যাওয়ার পরপরই জাহিদের নেতৃত্বে আরও ৭-৮ জন সাঙ্গ-পাঙ্গ ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী ফারুকের ওপর হামলা করে।

এসময় সজল প্রবাসী ফারুককে বাঁচাতে চাইলে ‘পুলিশ কেন এনেছিস’ এই কথা বলে সজলের উপরও অতর্কিত হামলা করে তার মোবাইল ফোনটি ভাঙচুর করা হয়। হামলায় ফারুক ও সজল দু’জনই আহত হয়। একপর্যায়ে হামলকারীরা কুমিল্লা বাসস্ট্যান্ড এলাকার লতিফ টাওয়ারের সামনে গিয়ে দ্বিতীয় দফায় সজলের মোটরসাইকেলটিও ভাঙচুর করে।

এ ঘটনায় জাহিদকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। সে জেলার ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের ধলিয়া গ্রামের মৃত শেখ আহম্মদের ছেলে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. নুরুজ্জামান জানান, প্রবাসী ফারুক ও জাহিদের মধ্যে টাকা সংক্রান্ত বিরোধের জেরে হামলার ঘটনা ঘটেছে। সাংবাদিক সজল ফারুককে বাঁচাতে চাইলে সজলের উপরও হামলা করা হয়। অভিযুক্ত জাহিদকে আটক করা হয়েছে। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড