• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা প্রতিরোধে কুতুবদিয়ায় তৎপর উপজেলা প্রশাসন

  আবুল কাশেম, কুতুবদিয়া

০১ এপ্রিল ২০২১, ২২:৩২
করোনা
ছবি : দৈনিক অধিকার

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে কুতুবদিয়া উপজেলার জনসাধারণের সুরক্ষা নিশ্চিত করতে মাঠে কাজ করছে উপজেলা প্রশাসন। শুরু থেকেই করোনা প্রতিরোধে কুতুবদিয়া উপজেলা প্রশাসনের সচেতনতামূলক প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে।

জানা গেছে, উপজেলা প্রশাসন উপজেলার ৬টি ইউনিয়নে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং করা হচ্ছে। এছাড়া এ পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মানা হচ্ছে কিনা, এ নিয়ে বিভিন্ন হাট-বাজার ও গ্রাম গঞ্জে পুলিশের সহযোগিতায় উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত আছে।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াত বলেন, ‘করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই। জেলা প্রশাসক মহোদয়ের দিকনির্দেশনায় করোনা থেকে কুতুবদিয়া বাসীকে সুরক্ষা করতে সচেতনতা ম‚লক প্রচার-প্রচারণার কাজ করে যাচ্ছি। এ কাজে কুতুবদিয়া থানা পুলিশ সর্বদা আমাদের সহযোগিতা করছেন। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা এ কাজে সফল হবো বলে প্রত্যাশা করছি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড