• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চরফ্যাশনে অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  আদিল হোসেন তপু, ভোলা

০১ এপ্রিল ২০২১, ২১:৩৪
ছবি : প্রতীকী

ভোলায় প্রেমের সম্পর্কে বিয়ের প্রায় দুইমাস পর ঝুমুর খাতুন (১৯) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুর ৩টার দিকে বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত ঝুমুর খাতুন চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের হাজারীগঞ্জ গ্রামের মো. হারুন মোল্লার মেয়ে এবং একই গ্রামের মো. জুয়েলের দ্বিতীয় স্ত্রী।

স্থানীয়রা জানান, ঝুমুরের সঙ্গে জুয়েলের দুইবছর ধরে প্রেমের সম্পর্ক। সম্পর্কের একপর্যায়ে তাদের শারীরিক সম্পর্ক হলে প্রায় ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ঝুমুর। পরে বিয়ের জন্য জুয়েলকে চাপ দিলে স্থানীয়দের সহযোগিতায় প্রায় দুইমাস আগে তার সঙ্গে জুয়েলের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মাঝে ঝগড়া চলছিলো। এ নিয়ে ঝুমুরের পরিবারের সদস্যরা তাকে কথা শুনাতেন। এ কারণে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছেন স্থানীয়রা।

এ বিষয়ে গৃহবধূ ঝুমুরের স্বামী মো. জুয়েলের সাথে একাধিকবার যোগাযোগ করলেও তাকে পাওয়া যায়নি।

তবে শশীভূষণ থানার উপপরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন জানান, মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে হত্যা, না আত্মহত্যা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড