• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে নবাগত এসপির মতবিনিময়

  আব্দুল মালেক, স্টাফ রিপোর্টার, গাজীপুর

০১ এপ্রিল ২০২১, ২১:১৭
গাজীপুর
ছবি : দৈনিক অধিকার

গাজীপুরের নবাগত পুলিশ সুপার (এসপি) এসএম সফিউল্লাহ জেলার আইনশৃঙ্খলা রক্ষাসহ শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেছেন, জনগণের সেবা করার অঙ্গীকার নিয়েই আমরা চাকুরী জীবনে প্রবেশ করেছি।

তিনি আরও বলেন, পুলিশ বাহিনীর একজন সদস্য হিসেবে আমাদের পক্ষে জনসেবার বিষয়টি সর্বাধিক গুরুত্ব দিতে হবে। আমি দায়িত্ব পালনকালে জনসেবাকে প্রাধান্য দিয়ে পুলিশের সবাইকে এ ব্যাপারে এগিয়ে আসার আহবান জানাই।

নবাগত পুলিশ সুপার বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে নিজ কার্যালয়ের সভাকক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার একে এম জহিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার নন্দিতা মালাকার। সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মো. মুজিবুর রহমান, মুকুল কুমার মল্লিক, শরীফ আহম্মদ শামীম,মো. আমিনুল ইসলাম, আবুল হোসেন চৌধুরী প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড