• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি নিয়ে বিরোধে যুবককে পিটিয়ে হত্যা

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

০১ এপ্রিল ২০২১, ২০:২৫
ছবি : দৈনিক অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন আলমগীর ভুইয়া (৪০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া হামলাকারীরা আরও চারজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলমগীর ভুইয়া গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকার আব্দুল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকায় একটি চায়ের দোকান ও দোকানের জমি নিয়ে মাযাহারুলদের সঙ্গে একই এলাকার নুরুল হকদের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে চায়ের দোকান ও দোকানের জমি নিয়ে কথা কাটাকাটি হয় মাযাহারুলের বোন হামিদার সঙ্গে নুরুল হকের ছেলে মামুনের।

একপর্যায়ে উভয়পক্ষের লোকজন মারপিটে জড়িয়ে পড়েন। এ সময় মাযাহারুলসহ প্রতিপক্ষের লোকজন নুরুল হকের ছেলে সুমন ভুইয়া, মামুন, মিঠু, আব্দুল হকের ছেলে আল-আমিন ভুইয়াকে পিটিয়ে আহত করে।

আব্দুল হকের আরেক ছেলে আলমগীর ভুইয়া প্রতিপক্ষের হামলার হাত থেকে বাঁচাতে এগিয়ে গেলে তাকে পিটিয়ে ও বুকে আঘাত করে গুরুতর আহত করে প্রতিপক্ষ। পরে পরিবারের লোকজন আহত আলমগীর ভুইয়াকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। এছাড়া আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে অভিযুক্ত মাযাহারুলসহ প্রতিপক্ষের লোকজন তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, উভয়পক্ষের মারপিট ও ঝগড়া দেখে আলমগীর ভুইয়া স্ট্রোক করে মারা গেছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন বলেন, তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড