• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে জেলা প্রশাসনের লিফলেট বিতরণ

  মনিরুজ্জামান,নরসিংদী

০১ এপ্রিল ২০২১, ১৯:৩৪
নরসিংদীতে জেলা প্রশাসনের লিফলেট বিতরণ
নরসিংদীতে জেলা প্রশাসনের লিফলেট বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে দিন দিন করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করায় জনসচেতনতা বৃদ্ধি ও সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (১ এপ্রিল) জেলার কোভিড-১৯ হাসপাতালে ৪৯ জন করোনা আক্রান্ত রোগীর মধ্যে সকালে ২ জনের মৃত্যু হয়েছে।

এরই অংশ হিসেবে করোনা পরিস্থিতি মোকাবেলায় বৃহস্পতিবার দুপুরে নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনথর নেতৃত্বে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণকালে নরসিংদী পুলিশ সুপার- কাজী আশরাফুল আজীম, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. সৈয়দ আমীরুল ইসললাম শামীম, সহকারী কমিশনার (ভূমি) শাহ আলম মিয়া, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু কাউছার সুমন, কোভিড-১৯ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মিজানুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, আগামীকাল থেকে যদি কেউ করোনা সংক্রমণ প্রতিরোধে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে না চলে তবে তাদের ক্ষেত্রে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও জেলা শহরের বিভিন্ন দোকান-পাট নির্দিষ্ট সময়ের মধ্যে খোলা ও বন্ধ রাখার ব্যাপারে ব্যবসায়ী সমিতির সাথে জেলা প্রশাসন বৈঠকে বসে সিদ্ধান্ত নিবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড