• মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া চেক পোস্টের সিগন্যালে দুর্ঘটনা, আহত ৩

  জাহাঙ্গীর আলম, আনোয়ারা (চট্টগ্রাম)

৩১ মার্চ ২০২১, ১৯:২৪
ভুয়া চেক পোস্টের সিগন্যালে দুর্ঘটনা, আহত ৩
ছবি : প্রতীকী

চট্টগ্রামের আনোয়ারায় সোর্সের সিগন্যাল মানতে গিয়ে মোটরসাইকেল-সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (৩১ মার্চ) দুপুরে পিএবি সড়কের শোলকাটা লাবিয়া কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী মোহাম্মদ রাসেল (৩৪), মোহাম্মদ আজিজ (৩১) ও মোহাম্মদ দুলাল (৩৭) আহত হয়। তবে দুর্ঘটনার পর সিএনজির চালক পালিয়ে যায় বলে জানান স্থানীয়রা।

আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেন এবং গুরুতর আহত আজিজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১টা থেকে পিএবি সড়কের শোলকাটা লাবিবা কমিউনিটি সেন্টারের সামনে পুলিশের পোশাকে একজন পুলিশ ও সাদা পোশাকে ২-৩ জন লোক চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে অভিযান চালান। আনুমানিক দুপুর ১টায় একটি মোটরসাইকেলকে সিগন্যাল দিলে দ্রুত গতিতে থাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে সংঘর্ষ হয়। তবে দুর্ঘটনার পর সিএনজি নিয়ে চালক পালিয়ে যায়।

এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক তাসনুভা ইবনে নাবিলা জানান, পিএবি সড়কের শোলকাটা এলাকায় মোটরসাইকেল-সিএনজি সংঘর্ষে আহত ৩ জনকে হাসপাতালে আনলে তাদের মধ্যে আজিজের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেকে প্রেরণ করা হয়। তবে অপর ২ জনের তেমন কিছু না হলেও তারা স্বেচ্ছায় চমেক মেডিকেলে চলে যায়।

এদিকে এ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়ার সময় আহতদের ছবি তুলতে গেলে সাংবাদিক পরিচয় জেনে বাঁধা দেন আহত রাসেলের বড় ভাই মোরশেদ আলী (৩৮)। কেন ছবি তুলা যাবে না জানতে চাইলে তিনি জানান, ঘটনা আছে।

গতকাল রাতে আমি এক্সিডেন্ট করেছি। মোটরসাইকেলে করে আমার ছোট ভাই রাসেল ও চাচাতো ভাই আজিজ আনোয়ারা থানায় আমার একটা অভিযোগের কপি আনতে যান। আসার সময় চেকপোস্টের সামনে আসলে সিগন্যাল দেয় তৈলারদ্বীপ ৮নং ওয়ার্ডের মৃত বদরুজ্জামানের ছেলে পুলিশের সোর্স মোহাম্মদ আনিস (৩২)। মোটরসাইকেলটি দ্রুত গতিতে থাকায় হঠাৎ সিগনাল মানতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

আনোয়ারা ট্রাফিক পুলিশের ইনচার্য মো. হাবিব হাসান জানান, আমাদের ট্রাফিক পুলিশের একটি টিম বাঁশখালীতে অভিযানে যান মাঝেমধ্যে। তবে আজ শোলকাটা এলাকায় ট্রাফিক পুলিশের কোন চেকপোস্ট বসানো হয়নি।

আনোয়ারা থানার অফিসার ইনচার্য এস. এম দিদারুল ইসলাম জানান, বুধবার পিএবি সড়কের শোলকাটা এলাকায় থানা পুলিশের কোনো চেকপোস্ট বসানো হয়নি। আমি খবর নিয়ে দেখছি। এ মুহূর্তে আমি আর কিছু জানিনা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড