• শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশাল বিশ্ববিদ্যালয়ে টেলিমেডিসিন সেবা

  খান রফিক, বরিশাল

৩১ মার্চ ২০২১, ১৬:১১
বরিশাল বিশ্ববিদ্যালয়ে টেলিমেডিসিন সেবা
বরিশাল বিশ্ববিদ্যালয় (ছবি : দৈনিক অধিকার)

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) পুনরায় চালু হয়েছে টেলিমেডিসিন সেবা। কোভিড-১৯ এর সংক্রমণ বেড়ে যাওয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন এর নির্দেশে বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টার পুনরায় টেলিমেডিসিন সেবা চালু করেছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ফয়সাল মাহমুদ রুমি বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগণ এ টেলিমেডিসিন সেবার সুবিধা গ্রহণ করতে পারবেন। সেবা গ্রহণের সময় সকাল ৯টা থেকে ১২টা এবং দুপুর ৩টা থেকে ৬টা পর্যন্ত। ওই সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ের দুই মেডিকেল অফিসার স্বাস্থ্যসেবা প্রদান করবেন।

এরা হচ্ছেন- ববি’র মেডিকেল অফিসার ডা. শাম্মী আরা নিপা (০১৬৭৮০৪৩৮০৩) এবং মেডিকেল অফিসার ডা. তানজীন হোসেন (০১৭২৩০৪০১১৯)।

দায়িত্ব প্রাপ্ত এ দুই মেডিকেল অফিসারকে সংশ্লিষ্ট মোবাইল নাম্বারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীগণ চিকিৎসা সেবা পাবেন বলে জানান জনসংযোগ কর্মকর্তা ফয়সাল।

প্রসঙ্গত, ২০২০ সালের মার্চ মাসে বিশ্বজুড়ে কোভিড-১৯ এর সংক্রমণ দেখা দিলে বরিশাল খান বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের প্রাথমিক চিকিৎসা গ্রহণের জন্য এ টেলিমেডিসিন সেবা চালু করা হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড