• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহেশখালীতে এযাবৎকালের সর্ববৃহৎ ইয়াবার চালান জব্দ

  শাহ মুহাম্মদ রুবেল, কক্সবাজার

২৯ মার্চ ২০২১, ১১:৫৩
মহেশখালীতে এযাবৎকালের সর্ববৃহৎ ইয়াবার চালান জব্দ
মহেশখালীতে জব্দকৃত ইয়াবার চালান (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের মহেশখালীতে অভিযান চালিয়ে ৬ লাখ ২২ হাজার ইয়াবা জব্দ করেছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। বিশাল ইয়াবা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই।

রবিবার (২৮ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে পৌরসভার সিকদার পাড়া এলাকার জকরিয়ার ছেলে সালাহ উদ্দিনের প্রাইভেট কার থেকে এসব ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৯ কোটি টাকা।

পুলিশের দাবি, রবিবার দিবাগত রাত ২টার দিকে পৌরসভার মেয়রের কার্যালয়ে পাশে গুলাগুলির খবর পেলে ওসি আব্দুল হাইয়ের নেতৃত্বে ঘটনাস্থলে যায় মহেশখালী থানা পুলিশ। গোলাগুলির এক পর্যায়ে সালাহ উদ্দিনের গ্যারেজে আগুন লাগে। ঘটনার কারণ অনুসন্ধান করতে গিয়ে গাড়ীর পিছন থেকে অক্ষত অবস্থায় ৪ লাখ ২ হাজার ইয়াবা ও আংশিক পুড়ানো অবস্থায় ২ লাখ ২০ হাজার ইয়াবাসহ মোট ৬ লাখ ২২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নেভায়। তবে গ্যারেজে আগুন লাগার কারন নিশ্চিত হওয়া যায়নি।

আরও পড়ুন : বাংলাবান্ধা বন্দরে দুইদিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি কার্যক্রম

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, কক্সবাজারের ইতিহাসে দ্বিতীয় এবং মহেশখালীর ইতিহাসে সর্ববৃহৎ ইয়াবা চালান উদ্ধার এটি। ইয়াবার উৎস ও কারবারের সাথে কে বা কারা জড়িত আছে তা বের করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/কেএইচআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড