• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাটগ্রামে মোটরসাইকেলসহ ৫ চোরকে আটক

  সারাদেশ ডেস্ক

১৫ মার্চ ২০২১, ১০:৪৮
আটক পাঁচ চোর
আটক পাঁচ চোর। (ছবি: সংগৃহীত)

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ৫ চোরকে আটক করা হয়েছে। রবিবার (১৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। এ সময় কালীগঞ্জের কাকিনা ও রংপুর শহর থেকে চুরি যাওয়া ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটকরা হলেন- মেহেদী হাসান মোহন (২০) মো. সেলিম আলম ওরফে সুমন (২২), মো. রনি (৩২), শাহিন ইসলাম (২১), মো. মাহফুজার রহমান ওরফে লিটু (২২)। তাদের মধ্যে মেহেদী ও সুমনের বাড়ি পাটগ্রাম উপজেলার জগৎবেড় ইউনিয়নে, লিটুর বাড়ি বুড়িমারী ইউনিয়নের গুড়িয়াটারি এবং রনি, শাহিন ও লিটুর বাড়ি পাটগ্রাম পৌরসভা এলাকায়।

পুলিশ জানায়, পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুুুমন কুমার মহন্তের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আন্তঃজেলা মটরসাইকেল চোর চক্র ও চোরাই মটরসাইকেল ক্রয়-বিক্রয়কারী চক্রের পাঁচজনকে আটক করা হয়। আটকদের দেয়া তথ্যমতে লালমনিরহাটের কাকিনা ও রংপুর থেকে চুরি যাওয়া তিনটি মটরসাইকেল উদ্ধার করে পুুলিশ।

আরও পড়ুন : ভারত থেকে আসলো ১১১ মেট্রিক টন বিস্ফোরক

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মোটরসাইকেল চোর চক্রের পাঁঁচ আসামিকে সোমবার (১৫ মার্চ) সকালে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড