• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

লোহাগাড়ায় ২৫ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩

  এম হোছাইন মেহেদী, লোহাগাড়া (চট্টগ্রাম)

০৯ মার্চ ২০২১, ১৫:২৮
আটক
আটক মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের লোহাগাড়ায় ২৫ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (৮ মার্চ) রাতে পৃথক অভিযানে তাদের আটক করা হয়। আটকদের মঙ্গলবার (৯ মার্চ) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলো- কক্সবাজারের চকরিয়ার কাকাড়া মাইছখাগড়া এলাকার মৃত মো. শফির পুত্র ফজলুল করিম (৩১), টেকনাফের শাপলাপুর বাহারছড়া এলাকার আবদুস সালামের পুত্র মো. শফিকুল্লাহ (৩২) ও উখিয়ার কুতুপালং এলাকার আবু নছরের পুত্র ওবাইদুল হক (২০)।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রামমুখী মালবাহী ট্রাকে তল্লাশি চালিয়ে শফিকুল্লাহ ও ওবাইদুল হকের কাছ থেকে ২০ হাজার ইয়াবা এবং একই এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ফজলুল করিমের কাছ থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি মালবাহী ট্রাকও জব্দ করা হয়।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ জানান, আটকদের ৩ মাদক কারবারির বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড