• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় আ. লীগের দু’গ্রুপের সংঘর্ষের আশঙ্কা, ১৪৪ ধারা জারি

  সারাদেশ ডেস্ক

০৮ মার্চ ২০২১, ১৩:৩৮
১৪৪ ধারা জারী
মহিচরন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ১৪৪ ধারা জারী। (ছবি: সংগৃহীত)

বগুড়ার সোনাতলা উপজেলার দিগদাউড় ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষের আশঙ্কা করা হচ্ছে। এ আশঙ্কায় স্থানীয় মহিচরন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ১৪৪ ধারা জারী করে সভা সমাবেশ নিষিদ্ধ করেছে প্রশাসন।

সোমবার (৮ মার্চ) সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত এ নিষেধাজ্ঞা জারি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন। সেখানে আইন শৃংখলার অবনতির আশঙ্কায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, আগামী ১৩ মার্চ সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দলের পদ পেতে একাধিক গ্রুপ মুখোমুখী দাঁড়িয়েছে। এমন অবস্থায় আজ সকাল ১০টায় দিগদাইড় ইউনিয়ন কমিটির বর্ধিত সভা স্থানীয় মহিচরন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে আহ্বান করা হয়। এ সভাকে কেন্দ্র করে সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনহাদুজ্জামান লীটন এবং ভাইস চেয়ারম্যান ও উপজেলা সাংগাঠনিক সম্পাদক জাকির হোসেনের সমর্থকদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয়। সভায় আইন শৃংখলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় উপজেলা প্রশাসন নিষেধাজ্ঞা জারি করেন।

বগুড়ার সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা জানান, সভাস্থলে ১৪৪ ধারা জারি করে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet