• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলারোয়ায় অনুষ্ঠিত হবে ঐতিহাসিক ৭ মার্চ

  ফারুক রাজ, কলারোয়া, (সাতক্ষীরা)

০৭ মার্চ ২০২১, ১৪:১২
সাতক্ষীরা
৭ই মার্চ উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন (ছবি: দৈনিক অধিকার)

সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

চরবিবার (৭ মার্চ) সকাল থেকে উপজেলার জিকেএমকে সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় ফুটবল মাঠে কলারোয়া থানা পুলিশ আয়োজিত অনুষ্ঠান উদযাপনের লক্ষ্যে কলরব থানা-পুলিশের ফোর্সের সকল সদস্যের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানকে বাস্তবায়ন করতে প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে। কলারোয়া থানা অফিসার ইনচার্জ খায়রুল কবীর জানান, ঐতিহাসিক ৭ই মার্চ আজ। এ দিবসের তাৎপর্য অনেক এ দিনটি ঘিরে ইতিহাস এখন যেন কালের সাক্ষী। যা সকলের জানতে হবে এজন্যই আমাদের আজকের এই অনুষ্ঠান। এজন্য থানা পুলিশের আয়োজনে সকাল থেকেই এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন এর জন্য কার্যক্রম করা হচ্ছে।

বিকাল তিনটায় আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের সার্বিক কার্যক্রম শুরু করা হবে। অনুষ্ঠানে সকলকে অংশগ্রহণ করে আরও সুন্দর করার জন্য আহ্বান করেন তিনি।

উপজেলায় যেন থানা পুলিশের এমন কার্যক্রম এই প্রথম। স্বাগত জানিয়েছে স্থানীয়রা। প্রস্তুতিমূলক এ কার্যক্রম শেষে বিকাল তিনটায় আনুষ্ঠানিকভাবে শুরু হবে ৭ ই মার্চের বিশেষ অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয় জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন অনুষ্ঠান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড