• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের উদ্বোধন

  সুবল রায়, দিনাজপুর

০৭ মার্চ ২০২১, ০৯:১৪
ই-ট্রাফিক প্রসিকিউশনের উদ্বোধন
ই-ট্রাফিক প্রসিকিউশনের উদ্বোধনী অনুষ্ঠানে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। (ছবি : দৈনিক অধিকার)

রেজিস্ট্রেশন বিহীন ও ত্রুটিপূর্ণ যানবাহনের জরিমানা এখন থেকে ডিজিটাল পদ্ধতিতে ই-সেবা/বিকাশ, ইউ-ক্যাশ এর মাধ্যমে পরিশোধ করা যাবে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। জনসাধারণের হয়রানি লাঘবে দিনাজপুর জেলায় এ সেবা চালু করা হয়েছে।

শনিবার (০৬ মার্চ) বিকাল ৫টায় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে ই-ট্রাফিক প্রসিকিউশন এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ বিষয়টি জানান।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মমিনুল করিম, ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট মো. শাহজাহান, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, আইটিসি কনসালটেন্ট লিমিটেডের অফিসার পিওএস ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট শাহ মো. মফিজুর রহমান, ইউ-ক্যাশ দিনাজপুরের এজেন্ট মো. সুলতান আহমেদ নয়ন।

এ সময় জেলা পুলিশের অন্য কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন- ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) টিআইটি এটিএম তোহিদুল ইসলাম, টিআই আবু রায়হান সিদ্দিক, মো. শাহ আলম, মো. রবিউল ইসলাম, মো. আব্দুল্লাহ আল মামুন, মো. শফিউল আলম, মো. হাসান আসকরী, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, দিনাজপুর সদরসহ জেলায় ৩০টি ডিজিটাল প্রসিকিউশন পস মেশিন প্রদান করা হয়েছে। এ মেশিনের মাধ্যমে যানবাহন চালকরা তাৎক্ষণিক রেজিস্ট্রেশন বিহীন ও ত্রুটিপূর্ণ যানবাহনের মামলার নিষ্পত্তি পাবেন।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড