• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অশান্তির মূলে নাস্তিক্যবাদীরা : আল্লামা বাবুনগরী

  সারাদেশ ডেস্ক

০৫ মার্চ ২০২১, ২২:৩৬
হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী
হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী (ছবি : সংগৃহীত)

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, সারা দুনিয়ায় অশান্তির মূলে নাস্তিকরা। তাদের কোনো ধর্ম নেই। তাদের শত্রু হচ্ছে আল্লাহ, রাসুল ও উম্মতি মোহাম্মদী। এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশেও নানাভাবে বিরোধ সৃষ্টি করে ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে খেলা করছে। তারা বুঝে না, নমরুদ-ফেরাউনরাও অনেক শক্তিশালী ছিল, কিন্তু আল্লাহ পাকের ইশারায় সামান্য মশার কাছে তারা পরাস্ত হয়ে গেছে।

শুক্রবার (৫ মার্চ) বিকালে ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামিয়া মাদরাসার মাহফিলে জুনায়েদ বাবুনগরী এসব কথা বলেন। পরে তিনি মাদরাসার শিক্ষার্থীদের পাগড়ি প্রদান করেন।

বাবুনগরী বলেন, নবী-রাসুলের কথা শুনলে নাস্তিকদের গা জ্বালা দিয়ে ওঠে। তাই এদেশের শান্তিপ্রিয় মুসলমানের ধর্মীয় প্রতিষ্ঠান এবং আল্লাহওয়ালাদের বিরুদ্ধে এরা ষড়যন্ত্রের জাল বুনছে। তাদের বিরুদ্ধে আপনারা সোচ্চার হোন।

তিনি আরও বলেন, আজকে ভারতের মোদী সরকার বাবরি মসজিদ ধ্বংস ও মুসলমানদের নির্মূলে ব্যস্ত হয়ে পড়ছে। কিন্তু মহান আল্লাহর ইশারায় সেও শান্তিতে নাই। বাংলার মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সমগ্র জাতি সহাবস্থানে বাস করছে। আওয়ামী লীগ-বিএনপিরাও কোনো না কোনোভাবে এক অভিন্ন। কিন্তু শাহরিয়ার কবিরসহ নাস্তিক্যবাদের বিশ্বাসীরা হচ্ছে সমস্ত জাতির জন্য বিপজ্জনক। তাই আমাদের যুদ্ধ নাস্তিক্যবাদের বিরুদ্ধে। এছাড়া সমস্ত বিশ্ববাসী নিরাপদ ও শান্তিতে বিশ্বাসী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড