• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাদের মির্জাকে নিয়ে যা বললেন এমপি একরাম

  আরিফ সবুজ, স্টাফ রিপোর্টার, নোয়াখালী

০৫ মার্চ ২০২১, ১৬:১২
ছবি : দৈনিক অধিকার

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ মোহাম্মদ একরামুল করিম চৌধুরী বলেছেন, ‘সে (আবদুল কাদের মির্জা) প্রথম আমাকে দিয়ে শুরু করছে। যাইতে যাইতে সে তার ভাবিসহ এবং ওয়ায়দুল কাদেরসহ বাংলাদেশের কোনো নেতা বাদ নেই। লাস্ট পর্যন্ত নেত্রীকে নিয়েও বলছে। সে পাগলকে সামলাইতে যাইয়া কিছু কারণবশতঃ কারো কারো সাথে কারো টেলিফোনে কথা হইতেই পারে।’

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে সুবর্ণচর উপজেলা আ. লীগের নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘গত ছয়দিন আমি ঢাকাতে ছিলাম। আমি নেত্রীকে কতগুলো ম্যাসেজ পাটিয়েছি, উনি ম্যাসেজগুলো দেখছেন। ঢাকায় যাওয়ার পর নেত্রীর সাথে যিনি সবসময় থাকেন তিনি আমাকে বললেন, নেত্রী আপনাকে এতো ভালো জানেন। আপনি কেন ঢাকায় ঘুরতেছেন। আমি বলি যে, আমাদের কমিটিটা দরকার। নোয়াখালী চালায় কে। আমি কই নোয়াখালী চালাই আমি। নেত্রী কি আপনাকে না চালাতে বলছে। আমি বলি না। নেত্রী জানে যে আপনিই চালাবেন নোয়াখালী। আপনি যাই নোয়াখালী চালাতে থাকেন।’

তিনি আরও বলেন, যারা অর্থের বিনিময়ে নমিনেশনের আশা করতেছেন। বিএনপি যেহেতু ভোটে আসবে না। এদিক-ওদিক যদি নৌকা চলেও যায়। আমি কিন্তু বেঠিক লোককে আমার জনগণকে আমি ভোট দিতে দেব না। যারা সঠিক লোক তাদের পক্ষে আমার অবস্থান থাকবে। একদম খারাপ লোক অর্থের বিনিময়ে নমিনেশন পাবে, তাকে ভোট দিবে এ রকম কোনো দরকার নেই। কারা মানুষের সাথে দুর্বব্যহার করেছিল- এটা মানুষ ভুলে যায়নি। দুর্ব্যবহারকারীদের ভোট দেক, এটা এমপি হিসেবে আমি হতে দিতে পারি না। আমাদের দরকার জনগণের চেয়ারম্যান। আমাদের দরকার, যে জনগণের পাশে থেকে আ. লীগকে সুসংগঠিত করতে পারবে। আ. লীগের নেতাকর্মীকে আপন করে নিতে পারবে।

এ সময় উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা আ. লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক, চর আমান উল্যাহ ইউপি চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন, চর ক্লার্ক ইউপি চেয়ারম্যান আবুল বাসার আজাদ, সুবর্ণচর উপজেলা যুবলীগের আহবায়ক আমিরুল ইসলাম রাজীব, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবদুল্লাহ আল মামুন জাবেদ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড