• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় পৌর মেয়রের স্ত্রী-ছেলেসহ নিহত ৪

  হারুন আনসারী, ফরিদপুর

০৪ মার্চ ২০২১, ১৪:২১
দুর্ঘটনা কবলিত মাইক্রো বাস (ছবি : সংগৃহীত)

ফরিদপুর-বরিশাল মহাসড়কের নগরকান্দা উপজেলার কালিয়ার মোড় নামকস্থানে সড়ক দুর্ঘটনায় নগরকান্দা পৌর মেয়রের স্ত্রী-ছেলেসহ চারজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন মেয়র নিমাই সরকার।

বুধবার (৩ মার্চ) রাত পৌনে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ওই মাইক্রোবাসের চালকসহ আটজনই হতাহত হন। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

নিহতরা হলেন- নগরকান্দা পৌর মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার (৪২), তার ছেলে গোবিন্দ সরকার (২৫), মেয়রের সঙ্গী কামাল মাতুব্বর (৪০) ও কাজী পলাশ (২৬)।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক জানান, ভাঙ্গা থেকে একটি মাইক্রো বাসযোগে মেয়র ও তাঁর সঙ্গীরা নগরকান্দা ফেরার পথে কালিয়ার মোড়ে মহাসড়ক হতে নগরকান্দামুখী সড়কে উঠার সময় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী ও সঙ্গী কামাল মাতুব্বর মারা যান।

স্থানীয়দের সাথে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা দুর্ঘটনা স্থানে পৌঁছে হতাহতদের উদ্ধার করে। এদের মধ্যে হাসপাতালে নেয়ার পথে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মেয়রের ছেলে গোবিন্দ সরকার এবং ঢাকায় নেয়ার পর কাজী পলাশ নামে আরও একজন মারা যান।

এ দুর্ঘটনায় আহত নগরকান্দা পৌর মেয়র নিমাই সরকারকে রাতেই ফমেক হাসপাতাল হতে একটি এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। সেখানে বৃহস্পতিবার ভোররাতে তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। এখন তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একটি হাইয়েস মাইক্রোবাসযোগে ভাঙ্গার একটি অনুষ্ঠান শেষে মেয়র নিমাই সরকার তার পরিবারের সদস্য ও সমর্থকদের নিয়ে নগরকান্দা ফিরছিলেন। পথিমধ্যে কাইচাইল ইউনিয়নের কালিয়ার মোড়ে মহাসড়ক থেকে নগরকান্দামুখী একটি সংযোগ সড়কে যাওয়ার পথে খুলনা থেকে চট্টগ্রামমুখী আরএস ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাস তাদের মাইক্রোবাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি পাশের খাদে পড়ে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার বাসটি ক্ষতিগ্রস্ত হলেও যাত্রীরা প্রাণে বেঁচে যান।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নগরকান্দা পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচিত হন নিমাই সরকার। এর আগে তিনি নগরকান্দা পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হয়ে প্যানেল মেয়র হন এবং মেয়রের মৃত্যুর পর ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড