• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে আট শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  আব্দুর রউফ, গাজীপুর

০৩ মার্চ ২০২১, ২০:০৪
ছবি : দৈনিক অধিকার

গাজীপুরের বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান চালিয়েছে তিতাসগ্যাস কর্তৃপক্ষ। এতে ২ লক্ষ ৭০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (৩ মার্চ) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত তিতাস গ্যাস কর্তৃপক্ষ (জোবিঅ-জয়দেবপুর)-এর উদ্যোগে ও গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের নেতৃত্বে অবৈধ গ্যাস পাইপলাইন বিচ্ছিন্নকরণে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এ সময় মোবাইল কোর্ট কর্তৃক গাজীপুর জেলা সদর উপজেলার আওতাধীন আইইউটি রোড, কাথোরা, কলমেশ্বর, বোর্ডবাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। মহানগরীর বোর্ড বাজারে অবস্থিত মেসার্স এমা ড্রাই প্রসেস নামক শিল্প প্রতিষ্ঠানটিতে পুনরায় অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতিষ্ঠানটিকে ১ লক্ষ ৫০ হাজার টাকা এবং অপর ২ জনকে ১ লক্ষ ২০ হাজার অর্থদণ্ড করেন।

অপরদিকে উক্ত এলাকার ৭টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত ৩/৪", ১" ও ২" ব্যাসের ১.০ কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ২০০ মিটার পাইপ লাইন অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ফলে প্রায় ৪০০ টি বাড়ির আনুমানিক ৮০০ অবৈধ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়।

উল্লেখ্য, এর আগে গত বছরের ১৭ নভেম্বরে মেসার্স এমা ড্রাই প্রসেস নামক শিল্প প্রতিষ্ঠানটিতে অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে বিচ্ছিন্ন করা হয়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড