• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে শিশু গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ

  মো. জাবেদ শেখ, শরীয়তপুর

০২ মার্চ ২০২১, ২১:১৫
ধর্ষণ
প্রতীকী ছবি

শরীয়তপুরে ১২ বছর বয়সী গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে গৃহকর্তা ফজলুল হক মাদবরের ছেলে ইকবালের মাদবরের (৪০) বিরুদ্ধে। শরীয়তপুর সদর পৌরসভার ১ নং ওয়ার্ডের নিরালা আবাসিক এলাকার হারসভার পেছনে অবস্থিত রাশিদা মাদবর নিকুঞ্জে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (২ মার্চ) বিকালে ধর্ষণের শিকার শিশুর মা বলেন, ৪ বছর আগে ইকবালের মাদবর (৪০) বাসায় আমার মেয়েকে কাজের জন্য দিয়েছিলাম। তখন ইকবালের স্ত্রী জীবিত ছিল। এখন আমার মেয়ের বয়স ১২ বছর।

এর আগেও ইকবাল আমার মেয়েকে যৌন নির্যাতন করেছে। তারপর শনিবার আমার মেয়ে বলে আমার আর এগুলা সহ্য হয় না। আমার যেখানে দুই চোখ যায় চলে যাব। তারপর রবিবার আমার মেয়ে বোরকা পড়ে বের হয়ে গেছে। মেয়েটি এখন থানায় আছে। পুলিশ ইকবালের বাসায় গিয়েছিল। তাকে তারা পায়নি। আমার মেয়ের হাত, পা ও মুখ বেঁধে, মুখে গামছা চেপে যৌন নির্যাতন করত। একই বিল্ডিংয়ের নিচ তলার ভাড়াটিয়া পুলিশ জাবেদ ও তার স্ত্রী এবং হারুন বিষয়টি মীমাংসা করে দিবে বলেছিল।

এ ব্যাপারে পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক অধিকারকে বলেন, মেয়ের মাকে মেয়ে শারীরিক যৌন নির্যাতনের কথা আগেও বলেছে। মেয়ের মা তারপরেও মেয়েকে ঐ বাড়িতেই রেখেছে। এই ঘটনায় মেয়ের মা থানায় অভিযোগ করেছেন। মামলা প্রক্রিয়াধীন আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড