• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকা আত্মসাৎ ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

  মাগুরা প্রতিনিধি

০২ মার্চ ২০২১, ১৯:৩৯
গ্রেপ্তার
প্রতীকী ছবি

বিদেশ পাঠানোর কথা বলে মাগুরা থেকে ঢাকায় নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে মাগুরা সদর থানা পুলিশ।

ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২ মার্চ) সকালে অভিযান চালিয়ে নান্নু মিয়া ও তাফসির নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এ বি এম দোহা জানান, মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর ইউনিয়নের রুপদাহ সুন্দরপুর গ্রামের ভুক্তভোগী নারী (২২) একই গ্রামের নান্নু মিয়াকে বিদেশে যাওয়ার জন্যে ৬০ হাজার টাকা দেন। গত ২৫ ফেব্রুয়ারি নান্নু মিয়ার সহযোগিতায় শহরের নিজনান্দুয়ালী গ্রামের তাফসির বিশ্বাস সুমিকে ঢাকার মিরপুর ১ নম্বরের একটি বাড়িতে জোছনা বেগম নামে এক নারীর কাছে দিয়ে আসে।

সেখানে তিনদিন থাকার পর গত রবিবার রাত আটটার দিকে ওই বাসার একটি কক্ষে অজ্ঞাত দুই ব্যক্তি তাকে ধর্ষণ করে। পরে রাতেই কৌশলে ওই বাসা থেকে পালিয়ে মেয়েটি মাগুরায় তার বোনের বাড়ি রায়গ্রামে ফিরে আসে। পরে সোমবার (১ মার্চ) দুপুরে মাগুরা সদর থানায় নান্নু মিয়া, তাফসির ও জোছনাসহ অজ্ঞাতনামা আরও দুজনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২ মার্চ) সকালে তাফসির এবং নান্নুকে গ্রেপ্তার করা হয়। তাদের থানায় জিজ্ঞাসাবাদ চলছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ধর্ষণের শিকার ভুক্তভোগী নারী জানান, গ্রাম্য প্রতিবেশী নান্নু মিয়ার ভাইয়েরা বিদেশ থাকে যে কারণে তার কথায় বিশ্বাস করে জর্ডান যাওয়ার জন্য তাকে ষাট হাজার টাকা প্রদান করেন তিনি। এর এক মাস পর ২৫ ফেব্রুয়ারি বিদেশ যাওয়ার উদ্দেশ্যে নান্নুর সহযোগী তাফসির নামে এক ব্যক্তির সাথে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় সে। তাফসির তাকে ঢাকায় মিরপুর ১ নম্বরে জোসনা নামক এক মহিলার বাসা রেখে আসে। সেখানে রবিবার সন্ধ্যার পর অজ্ঞাত দুই ব্যক্তি তাকে ধর্ষণ করে। পরে রাতেই কৌশলে পালিয়ে সকালে মাগুরায় ফিরে সদর থানায় মামলা করে বলে জানায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড