• সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহহীন ৮ পরিবারকে জমি দিলেন পঞ্চগড় স্বেচ্ছাসেবক লীগ নেতা

  মোবারক হোসাইন, পঞ্চগড়

০২ মার্চ ২০২১, ১২:৫৪
বেগম
ভূমিহীন-গৃহহীন ৮ টি পরিবারের মাঝে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হাসনাত সাইফুর রহমান ও তার সহধর্মীনি পারুল বেগম। (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ে ভূমিহীন-গৃহহীন ৮ টি পরিবারের মাঝে জমি দিলেন পঞ্চগড় জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হাসনাত সাইফুর রহমান ও তার সহধর্মীনি পারুল বেগম। সোমবার তিনি রেজিস্ট্রির মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে এ জমি হস্তান্তর করেন।

আরাজী, শিকারপুর, ধাক্কামারা, পঞ্চগড়ে ৮ টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে দুই শতাংশ জমির মালিকানাসহ ২টি কক্ষ, ১টি রান্নাঘর ও ১টি টয়লেট নিজস্ব অর্থায়নে নির্মাণ করে দিবেন। যার সর্বমোট ব্যয় ধরা হয়েছে ২২ লাখ টাকা।

এ ব্যাপারে আবুল হাসনাত মো. সাইফুর রহমান বলেন, আমাদের মনে রাখতে হবে আমরা একজন মানুষ। সমাজে আমাদের দায়বদ্ধতা রয়েছে, আমি মহা সুখে থাকবো কিন্তু আমার পাশের মানুষটি ফুটপাতে-রাস্তায় ঘুমাবে এটা একজন আদর্শবান মানুষের চিন্তা হতে পারে না। তাই পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পঞ্চগড় ২ আসনের মাননীয় সাংসদ রেলপথ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী অ্যাড. নুরুল ইসলাম সুজন এর সু-পরামর্শক্রমে এই সিদ্ধান্তে উপনীত হই।

আরও পড়ুন : জামান মার্কেটের অগ্নিকাণ্ডে ৩৫ কোটি টাকার ক্ষতি

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে মহতী উদ্যোগ হাতে নিয়েছেন আমি তাকে সাধুবাদ জানিয়ে আমার স্বার্থের মধ্যে সামান্য কিছু দিয়ে একাত্মতা প্রকাশ করার চেষ্টা করেছি মাত্র। আল্লাহ যদি সহায় হোন এবং সামর্থ্য দেন আমি আরও কিছু পরিবারের মাঝে এই সেবা দিতে চাই।

আমি মনে করি সমাজের সকল বিত্তবানদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগের সাথে একাত্মতা প্রকাশ করে ভূমিহীন-গৃহহীন পরিবারদের পাশে দাঁড়ানো উচিৎ। তা হলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আমরা দেখতে পাবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড