• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপপ্রচারের বিরুদ্ধে ঝালকাঠি আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

  আতিকুর রহমান, ঝালকাঠি

০১ মার্চ ২০২১, ১৯:৪৪
ইসলাম
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কুলকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুর নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছে তার সমর্থকরা।

সোমবার (১ মার্চ) দুপুরে ঝালকাঠি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউনিয়নের মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এ প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। উপস্থিত ছিলেন, ঝালকাঠির যুবলীগ নেতা কাওসার হোসেন মায়েজ, বীর মুক্তিযোদ্ধা আবদুল কাদের মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আবদুল খালেক, যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন মিন্টু, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নুসরাত জাহান বেবী, ছাত্রলীগ সভাপতি শামীম রেজাসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকরা।

লিখিত বক্তব্যে শহিদুল ইসলাম অভিযোগ করেন, নলছিটি উপজেলা আওয়ামী লীগের কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয় কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চুকে। এর আগে ওই পদে ছিলেন গোলাম মোস্তফা ফিরোজ। এ কারণে তিনি এইচএম আখতারুজ্জামানের ওপর ক্ষিপ্ত হন। সেই থেকে বাচ্চুর বিরুদ্ধে গোলাম মোস্তফা ফিরোজ নানা ষড়যন্ত্র শুরু করেন। ফিরোজের নিজের আইডি ও ফেইক আইডি তৈরি করে ফেসবুকে বাচ্চুর বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছেন। এতে বাচ্চুর সম্মানহানি হচ্ছে জানিয়ে এর তীব্র প্রতিবাদ ও দোষীদের গ্রেপ্তারের দাবি জানানো হয় সংবাদ সম্মেলনে।

আরও পড়ুন : বাঁশখালীতে সংস্কারে বছর না পেরুতে ঝুঁকিতে বেইলি ব্রিজ

এদিকে অভিযোগ অস্বীকার করে গোলাম মোস্তফা ফিরোজ বলেন, আমার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে এ ধরনের কোন লেখা আমি লিখিনি। আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা কথা প্রচার করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড