• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালী ২ ফার্মেসীকে জরিমানা

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

০১ মার্চ ২০২১, ১৯:০৪
ওষুধ
(প্রতীকী ছবি)

বাঁশখালীতে দুই ফার্মেসীকে ৭ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার (১ মার্চ) বেলা ১১টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মু. আতিকুর রহমান এ জরিমানা করেন।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম ঔষধ অধিদপ্তরের ঔষধ প্রশাসনের সহকারি পরিচালক সালমা ইসলাম। বাঁশখালী থানা পুলিশের বিশেষ টিম, ভূমি অফিসের সার্ভেয়ার ভ্রাম্যমান আদালতে সার্বিক সহযোগীতা করেন।

মেয়াদ উর্ত্তীণ ও অ-অনুমোদিত ওষুধ রাখার দায়ে উপজেলার পৌরসদরে মু. ওমর ফারুকের নিউ ইসলামিয়া ফার্মেসিকে ৩ হাজার টাকা, নুর মুহাম্মদের আস্করিয়া ফার্মেসিকে ৫ হাজার টাকাসহ মোট ৭ হাজার টাকা জরিমানা করেন।

আরও পড়ুন : বাঁশখালীতে সংস্কারে বছর না পেরুতে ঝুঁকিতে বেইলি ব্রিজ

সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মু. আতিকুর রহমান বলেন, 'ড্রাগ আইন ১৯৪০-এর ১৮ ধারা লঙ্ঘনের দায়ে নিউ ইসলামিয়া ফার্মেসী ও আস্করিয়া ফার্মেসীকে মোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অন্যান্য ফার্মেসীদেরকে এ বিষয়ে নির্দেশনা ও সতর্ক করে দেওয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড