• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউএনও কার্যালয়ে হত্যার ৪ দিনেও আটক নেই

  কামাল উদ্দিন, রাঙামাটি

২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬:২২
চাকমা
নিহত সমর বিজয় চাকমা (ছবি সংগৃহীত)

বাঘাইছড়িতে রুপকারি ইউপি সদস্য হত্যাকাণ্ডের ৪দিনেও কেউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এনিয়ে হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন নিহতের স্বজনেরা।

মামলারবাদী ও রুপকারি ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য বিনয় চাকমা বলেন, নিহত হত্যার প্রায় ৪ দিন অতিবাহিত হলো এখনো আসামী গ্রেপ্তার করা হলো না। এনিয়ে আমরা হতাশা প্রকাশ করছি। ১৮জন আসামীর মধ্যে বেশীর ভাগই পরিচিত ও নাম জানা পুলিশ চাইলে যে কোন সময়ে তাদের গ্রেপ্তার করতে পারে।

শুক্রবার দুপুরে হত্যাকান্ডের ঘটনা সরেজমিনে পরিদর্শন করা রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছেছর হোসেন বলেন, খুব শিগগিরই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের খুঁজে বের করা হবে। তিনি স্থানীয় প্রশাসনকে আসামী ধরতে জোর তাগিদ দেন। এই হত্যার সাথে জড়িতরা যেন কোন ভাবেই পালাতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে পুলিশকে নির্দেশ দেন। এ সময় মামলার তদন্ত সুষ্ঠু ভাবে পরিচালনা করতে বাঘাইছড়ি থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।

আরও পড়ুন : বিদ্যালয়ে শহীদ মিনার না থাকায় প্রতিবাদ; থানায় জিডি

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন বলেন, মামলার তদন্ত চলছে। যে কোন সময়ে ভাল সংবাদ পেতে পারি। তবে এব্যাপারে স্থানীয়দের সহযোগিতার প্রয়োজন রয়েছে। আসামীদের পুলিশ খুঁজছে। পেলেই আইনের আওতায় আনা হবে।

প্রসঙ্গত, রাঙামাটির বাঘাইছড়িতে সরকারি অফিসে ঢুকে রুপকারী ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ড সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যা করে। ঘটনায় বাঘাইছড়ি থানায় মামলা হয়েছে। একই ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য বিনয় চাকমা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বুধবার ইউএনও অফিসের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কক্ষে ঢুকে সমর বিজয়কে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড