• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

তেঁতুলিয়ায় পা হারানো বেলুন বিক্রেতার মৃত্যু

  এম মোবারক হোসাইন,পঞ্চগড়

২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০৫
পঞ্চগড়
নিহত বেলুন বিক্রেতা ইউনুস আলী (ছবি: দৈনিক অধিকার)

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সিলিন্ডার বিস্ফোরণে পা হারানো বেলুন বিক্রেতা ইউনুস আলী (৩৮) মারা গিয়েছেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন পঞ্চগড় জেলা প্রশাসনের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আলাউদ্দিন। ইউনুস আলী গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার আব্দুল কাদেরের ছেলে। তিনি হাট-বাজারে ফেরি করে বেলুন বিক্রি করতেন।

তিনি জানান, ইউনুস আলীসহ পাঁচজনকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জরুরি বিভাগে নেওয়ার পর ইউনুস আলী অচেতন থাকায় চিকিৎসকরা তার আল্ট্রাসনোগ্রাম শেষে তাকে মৃত ঘোষণা করেন। তবে আহত আরও চারজন সুস্থ আছেন বলে জানান তিনি।

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় শনিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে বেলুনে গ্যাস ভরানোর জন্য গ্যাস তৈরি করছিল বেলুন বিক্রেতারা। এ সময় হঠাৎ একটি সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে পাঁচ বেলুন বিক্রেতা আহত হয়ে বিভিন্ন জায়গায় ছিটকে পড়ে। তবে এতে ইউসুফ আলীর পা বিচ্ছিন্ন হয়ে যায়।

এ সময় স্থানীয় ও তেঁতুলিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড