• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে উৎসবমুখর পরিবেশে পৌর নির্বাচনের ভোট গ্রহণ চলছে

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব

২৮ ফেব্রুয়ারি ২০২১, ১২:৩৪
ভৈরব
পৌরসভা নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করছেন ভোটাররা (ছবি: দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে উৎসবমুখর পরিবেশে পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ চলছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ ভোট গ্রহণ চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত।

রবিবার (২৮ফেব্রুয়ারি) সকাল থেকে কেন্দ্রে লম্বা লাইনে দাঁড়িয়ে ভোটারদের ভোট দিতে দেখা গিয়েছে। ভৈরব পৌরসভার নির্বাচনে ভোটার সংখ্যা প্রায় ৭৯ হাজার ৭১৩ জন। ভোট কেন্দ্র ৩৫টি এবং ২৪০টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

এবার পৌর নির্বাচনে তিনজন মেয়র প্রার্থী ও ১২ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৫ জন এবং মহিলা কাউন্সিলর পদে ১৩জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

আওয়ামী লীগের নৌকার মেয়র প্রার্থী ইফতেখার হোসেন বেনুর তার নিজ ভোটার কেন্দ্র পলতাকান্দা সৃজনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তার নিজ ভোট প্রয়োগ করেন। আর বিএনপির ধানের শীষের মেয়র প্রার্থী হাজী মো. শাহিন তার নিজ ভোটার কেন্দ্র কালিপুর এম আই ফাজিল মাদ্রাসায় ভোট প্রয়োগ করেন। এছাড়া স্বতন্ত্র মেয়র প্রার্থী মোবাইল প্রতিকে তার নিজ কেন্দ্র ভৈরব পুর আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রয়োগ করেছেন।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায়, পৌরসভা নির্বাচনে ৩৫টি ভোট কেন্দ্রের মধ্যে কিছু কিছু কেন্দ্র ঝুঁকিপূর্ণ থাকলেও এখনো পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে।

সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট প্রদানে আইন-শৃঙ্খলা বাহিনী র‌্যাব ও পুলিশের মোবাইলটিম টহল দিচ্ছে। স্ট্রাকিং ফোর্স হিসেবে বিজিবি ও পুলিশের টিমও রয়েছে। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট সমন্বয়ে মোবাইল টিম ও আনসার বাহিনীও কেন্দ্রগুলোতে টহল দিচ্ছে। এছাড়া প্রতিটি কেন্দ্র পুলিশ ও আনসার সদস্য আইন-শৃঙ্খলার দায়িত্ব পালন করছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড