• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে জাতীয় পার্টির ইউনিয়ন কমিটি বিলুপ্ত

  আনোয়ার পারভেজ, নাটোর

২৭ ফেব্রুয়ারি ২০২১, ২১:১৫
লোগো
জাতীয় পার্টির লোগো (ছবি : দৈনিক অধিকার)

নাটোরের বাগাতিপাড়ায় ইউনিয়ন জাতীয় পার্টির পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মালঞ্চি রেল গেট সংলগ্ন দলীয় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল গণীর সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু। জামনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল খালেক, জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক এ এস এম আল-আফতাব খান সুইট, জাতীয় পার্টির মহিলা নেত্রী কোহিনূর প্রমুখ।

আরও পড়ুন : বাঁশখালীর পুঁইছড়ি সড়কের বেহাল দশা

আলোচনা সভা শেষে অনুষ্ঠানের সভাপতি উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল গনি কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তার প্রাপ্ত ক্ষমতাবলে বাগাতিপাড়ার সকল ইউনিয়ন জাতীয় পার্টির কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে আহ্বায়ক কমিটি ঘোষণা দেওয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড